kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

চাকরির পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল সামিউল

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



চাকরির পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল সামিউল

চাকরির পরীক্ষা দিতে যাওয়ার সময় বাসের ধাক্কায় সামিউল ইসলাম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দেরপাড়া গ্রামের আইনাল হকের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির পরীক্ষা দিতে বুধবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বের হন তিনি। বুধবার বিকেলে ময়মনসিংহ শহরে বাইক থামিয়ে প্রযোজনীয় কিছু কাজ শেষ করে ফের ঢাকার উদ্দেশে রওনা দেন সামিউল। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে সামিউল গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে আজ বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাবি শামছুন্নাহার কালের কণ্ঠকে বলেন, চাকরির পরীক্ষা দেওয়ার জন্য মোটরসাইকেলযোগে ঢাকা যাওয়ার পথে বুধবার বিকেল ৪টার দিকে সড়ক দুর্ঘটনা সামিউল আহত হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যালে তার মৃত্যু হয়।



সাতদিনের সেরা