kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

'শেখ মুজিবের ডিঙি নৌকা জাহাজে পরিণত করেছেন শেখ হাসিনা'

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২১ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



'শেখ মুজিবের ডিঙি নৌকা জাহাজে পরিণত করেছেন শেখ হাসিনা'

শেখ মুজিবের স্বপ্নের সেই ডিঙি নৌকাটি জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাহাজে পরিণত করেছেন। তবে এই জাহাজ সেই জাহাজ নয়। বিশ্বে একটি বড় জাহাজ ছিল টাইটানিক, সেটিও ডুবে গেছে। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ যে জাহাজ তৈরি করেছে বাঙালির বুকে সেই জাহাজ এতো সহজে নষ্ট হবার নয়। তিলে তিলে আজ টাইটানিকের চেয়েও বেশি শক্তিশালী হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ডিগ্রি কলেজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে দিনাজপুর-৬ আসনের সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এমপি শিবলী সাদিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুকে দেখি নাই, আমরা শেখ হাসিনাকে দেখেছি। বঙ্গবন্ধুর কার্যক্রম কেমন হতো আমরা শেখ হাসিনার কার্যক্রমের মাধ্যমে তার প্রমাণ পেয়েছি। আওয়ামী লীগ হলো একটি হীরের দল। এই দলকে নড়বড়ে করা অনেক কষ্টকর।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে চার উপজেলার নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে শাড়ি বিতরণ করা হয়। এর আগে কলেজ চত্তরে বৃক্ষরোপণ করা হয়।



সাতদিনের সেরা