kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

পু‌লিশ কর্মকর্তা‌কে চড় মেরে প্রধানশিক্ষক আটক

সখীপুর (টাঙ্গাইল) প্রতি‌নি‌ধি   

২৮ সেপ্টেম্বর, ২০২১ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



পু‌লিশ কর্মকর্তা‌কে চড় মেরে প্রধানশিক্ষক আটক

আটক প্রধানশিক্ষক সা‌দেকুল ইসলাম।

সখীপু‌রে প‌ু‌লিশের এক উপপ‌রিদর্শক‌কে চড় মারায় সা‌দেকুল ইসলাম‌ নামে এক শিক্ষক‌কে আটক করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বি‌কে‌লে উপ‌জেলার ব‌হেড়া‌তৈল গণ উচ্চবিদ্যাল‌য়ে গণটিকা কে‌ন্দ্রে পু‌লি‌শের ওই কর্মকর্তা‌কে চড় মারার ঘটনা ঘ‌টে। এ ঘটনায় মামলার প্রস্তু‌তি চল‌ছে ব‌লে পু‌লিশ জানায়। 

জানা যায়, মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্ম‌দি‌নে ব‌হেড়া‌তৈল গণ উচ্চ বিদ্যাল‌য়ের এক‌টি ক‌ক্ষে গণটিকা কার্যক্রম শুরু হয়। বি‌কেল সা‌ড়ে ৩টার সময় ওই বিদ্যাল‌য়ের প্রধানশিক্ষক সা‌দেকুল ইসলাম তার প‌রিবা‌রের ক‌য়েকজন সদস্যকে নি‌য়ে টিকা দি‌তে ‌কে‌ন্দ্রে যান। তি‌নি নিয়ম না মে‌নে তা‌দের নি‌য়ে কে‌ন্দ্রের ভেত‌রে যাওয়ার চেষ্টা ক‌রেন। কিন্তু আগে থে‌কে টিকা নি‌তে আসা লোকজন এর প্রতিবাদ ক‌রে এবং প‌ুলিশ‌কে বিষয়‌টি জানায়। প‌রে কে‌ন্দ্রের দা‌য়িত্ব পালনকারী সখীপুর থানার উপপ‌রিদর্শক সানিউল আলম প্রধান শিক্ষক‌ সা‌দেকুল ইসলাম‌কে কে‌ন্দ্রে ঢুক‌তে বাধা দেন। এতে ক্ষিপ্ত হ‌য়ে সা‌নিউল আলম‌কে চড় মা‌রেন ওই শিক্ষক।

সা‌নিউল আলম জানান, শৃঙ্খলা না মে‌নে ওই প্রধান শিক্ষক জোর ক‌রে কে‌ন্দ্রে ঢোকার চেষ্টা কর‌লে উত্তেজিত লোকজ‌ন অভিযোগ কর‌লে আমি বাধা দিই। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আম‌া‌কে চড় মারেন।

সখীপুর থানার ওসি এ‌ কে সাইদুল হক ভূঁইয়া ব‌লেন, পু‌লিশের গা‌য়ে হাত তোলায় ওই শিক্ষক‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। মামলার প্রস্তু‌তি চল‌ছে।



সাতদিনের সেরা