kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

স্বেচ্ছাসেবক লীগ নেতার টেন্ডার সিডিউল ছিনিয়ে নিলেন যুবলীগ নেতা

নাটোর প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



স্বেচ্ছাসেবক লীগ নেতার টেন্ডার সিডিউল ছিনিয়ে নিলেন যুবলীগ নেতা

নাটোর সদর হাসপাতালের প্রায় ৪ কোটি টাকার টেন্ডার সিডিউল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুরে নাটোর জেলা স্বচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন নাটোর সদর হাসপাতালে টেন্ডারের সিডিউল ক্রয় করেন। এরপর  সিডিউল ক্রয় করে বের হওয়ার সময় হাসপাতালের বহির্গমন ফটকের সামনে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়ার সাথে ধাস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় যুবলীগ সভাপতি এহিয়া সিডিউল ছিনতাই করে নিয়ে যান। খবর পেয়ে জেলা ডিবি পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। সিডিউল ছিনতাইয়ের এই ঘটনা সামাজিক যোগাযোগ মাদ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

সম্প্রতি নাটোর সদর হাসপাতালের ওষুধ, খাবার, আসবাবপত্রসহ মোট ৬টি গ্রুপে প্রায় চার কোটি টাকার টেন্ডার আহ্বান করে হাসপাতাল কর্তৃপক্ষ। এখন পর্যন্ত মোট ১৮টি সিডিউল বিক্রি করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আগামী ৩০ সেপ্টেম্বর সিডিউল ক্রয় এবং ৩ অক্টোবর জমা দেওয়ার শেষ দিন।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন অভিযোগ করেন, সিডিউল কিনে হাসপাতাল থেকে বের হওয়ার মূল ফটকের সামনে যবলীগ নেতা বাসিরুর রহমান চৌধুরী এহিয়া তার ওপরে হামরা করে। এ সময় অকথ্য ভাষায় গালিগালাজ করে জোরপূর্বক সিডিউলটি ছিনিয়ে নেয়। এ বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছেন। তিনি এ ঘটনার বিচার দাবিব করেন।

তবে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাশিরুর রহমান খা চৌধুরী এহিয়া এ অভিযোগ অস্বীকার করে বলেন, তার সাথে তর্ক-বিতর্ক হয়েছে মাত্র।

এ বিষয়ে নাটোর হাসপাতালের তত্বাবধায়ক পরিতোষ কুমার বরেন, হাসপাতালের বাইরে কি হয়েছে তা তিনি জানেন না। তবে শুনেছেন সিডিউিল নিয়ে হট্টগোল হয়েছে।

এ বিষয়ে নাটোর থানার ওসি মুনসুর রহমান জানান, সংবাদ পাওয়ার পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি।



সাতদিনের সেরা