kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

কালের কণ্ঠে সংবাদ প্রকাশের পর

ঢেউটিন আর চেক পেলেন দেওয়ানগঞ্জের সেই নারী

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি    

২৮ সেপ্টেম্বর, ২০২১ ০৮:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ঢেউটিন আর চেক পেলেন দেওয়ানগঞ্জের সেই নারী

ছবি: কালের কণ্ঠ

অবশেষে দুই বান্ডিল ঢেউটিন আর ছয় হাজার টাকার চেক পেয়েছেন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরগ্রামের দুলেনা বেগম। 

কালের কণ্ঠ অনলাইনে সংবাদ প্রকাশের পর তিনি এ সহযোগিতা পেয়েছেন। তিনি কান্দিরগ্রামের মৃত হাসমত আলীর স্ত্রী। 

স্থানীয় সূত্র জানায়, গত বছরের বন্যায় দুলেনা বেগমের থাকার ঘর নষ্ট হয়ে যায়। বিষয়টি নিয়ে কালের কণ্ঠ অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসানের নজরে পড়লে তিনি কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধিকে ফোন দিয়ে সেই অসহায় নারীর ঘর মেরামতের জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পরে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রসিদ বিষয়টি বিস্তারিত জেনে দুলেনা বেগমকে দুই বান্ডিল ঢেউটিন এবং ছয় হাজার টাকার চেক অনুমোদন দেন তিনি।

গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ৩টায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসানের নির্দেশনায় দুলেনা বেগমের হাতে ঢেউটিন আর চেক তুলে দেওয়া হয়। এ সময় কালের কণ্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুর রাজ্জাক এবং পিআইও অফিসের প্রতিনিধি সেখানে উপস্থিত ছিলেন।

নতুন ঢেউটিন আর চেক হাতে পেয়ে দুলেনা বেগম কালের কণ্ঠকে বলেন, 'আমি বড় অসহায় মানুষ। আমাকে দেখার কেউ নেই। পত্রিকার সাংবাদিকের কাছে দাবি জানাইছিলাম আমার ঘরের ব্যবস্থা করার জন্য। আমি কাউকে চিনি না, জানি না। ঢেউটিন আর চেক পেয়ে আমি খুব খুশি হয়েছি। নতুন টিনের ঘরে থেকে বাকি জীবনটা কাটাইতে পারব।'



সাতদিনের সেরা