kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

সাবেক স্ত্রীর বাড়ির পাশে স্বামীর লাশ!

কমলগঞ্জ প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক স্ত্রীর বাড়ির পাশে স্বামীর লাশ!

মৌলভীবাজারের কমলগঞ্জে সাবেক স্ত্রীর বাড়ির পাশের কৃষি জমি থেকে সাবেক স্বামী ফরজান খান(৬৫) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রথম স্ত্রীর ২ সন্তানকে আটক করেছে পুলিশ। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ফরজান খান কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামের মৃত রাসিদ খানের ছেলে। বর্তমানে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামে বসবাস করছিলেন। আজ সোমবার ১২টার দিকে উপজেলার পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের সাবেক স্ত্রী শামসুন বেগমের বাড়ি পাশে এ ঘটনা ঘটে। 

পুলিশ সূত্রে জানা যায়, ৩০ বছর আগে পতনউষারের টিলাগড় এলাকায় শামসুন বেগমকে বিয়ে করেছিলেন ফরজান খান। সংসার চলা অবস্থায় পারিবারিক বিচ্ছেদ ঘটে। তখন স্ত্রী ছোট তিনটি বাচ্চাসহ বাবার বাড়িতে চলে আসেন। বিচ্ছেদের পর সাবেক স্বামী ফরজান খান মাঝে মধ্যে সন্তানদের দেখতে আসতেন। সোমবার সকালে সাবেক স্ত্রীর গ্রামের বাড়ি টিলাগড় এলাকার ধানি জমিতে রক্তাক্ত লাশ পাওয়া যায়। এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

নিহতের সাবেক স্ত্রী শামসুন বেগম ও বড় ছেলে সোহেল খান বলেন, তিনি কিভাবে মারা গেলেন তারা কিছুই জানেন না। তিনি আমাদের বাড়িতেও আসেননি। সকালে ঘুম থেকে উঠে মানুষের চিৎকার শুনে দেখতে পান তার লাশ। এ দিকে নিহতের ছোট বোন ইয়ারুন বেগমের দাবি, তার ভাইয়ের সাবেক স্ত্রীর ছেলেরা আমার ভাইকে মেরেছে, তিনি বিচার চান।
এ দিকে  এ ঘটনার সঙ্গে জড়িত কি না তা জিজ্ঞাসাবাদের জন্য সাবেক স্ত্রীর দুই ছেলেকে কমলগঞ্জ থানা পুলিশ আটক করেছে। 

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন,‘লাশের ময়নাতদন্তের জন্য মর্গে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। তদন্তক্রমে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।’ 



সাতদিনের সেরা