kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

কুকুর দেখিয়ে দিল ট্রাকের ভেতর লুকানো ফেনসিডিল!

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



কুকুর দেখিয়ে দিল ট্রাকের ভেতর লুকানো ফেনসিডিল!

প্রতীকী ছবি

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের বিজিবির তল্লাশি চৌকিতে রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের বুড়িমারী বিজিবি ক্যাম্পের প্রশিক্ষিত ডগ স্কোয়াডের মাধ্যমে ফেনসিডিল ও স্কাফ উদ্ধার করেছে বিজিবি।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ভারত থেকে ফিরে আসা বাংলাদেশি একটি ট্রাক বুড়িমারী স্থলবন্দরের দিকে আসছিল। ট্রাকটিতে লুকানো ছিল ফেনসিডিল ও স্কাফ। একপর্যায়ে বুড়িমারী স্থলবন্দরের বিজিবির তল্লাশি চৌকিতে বিজিবির প্রশিক্ষিত কুকুর দেখিয়ে দিল ট্রাকের ভেতরে লুকানো ৫০ বোতল ফেনসিডিল ও ৫০ বোতল স্কাফ। এ সময় বিজিবি মাদক নিয়ে প্রবেশ করা বাংলাদেশি ট্রাকটি আটক করে ও মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

তল্লাশির সময় বদলি ট্রাকচালক পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের কামারের হাট এলাকার আব্দুল মজিদের ছেলে বুলু মিয়া ওরফে ডিসি (৩০) পালিয়ে যান। এ ব্যাপারে নায়েব সুবেদার মো. শরিফুল ইসলাম বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি মামলা করেছেন।

রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের বুড়িমারী ক্যাম্পের কম্পানি কমান্ডার বিল্লাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডগ স্কোয়াড টফিকে দিয়ে বিজিবির সদস্যরা ট্রাকটিতে তল্লাশি চালান। এ সময় দুই কার্টন ফেনসিডিলসহ ১০০ বোতল  স্কাফ উদ্ধার করা হয়। এ সময় ট্রাকচালক পালিয়ে গেছে। বিজিবি বাদী হয়ে থানায় মামলা দিয়ে ট্রাকটি পুলিশের কাছে হস্তান্তর করেছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, বিজিবির নায়েব সুবেদার শরিফুল ইসলাম বাদী হয়ে মামলা দিয়ে ট্রাকটি থানায় দিয়েছেন।



সাতদিনের সেরা