kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

কালের কণ্ঠে সংবাদ প্রকাশ

দুঃখ ঘুচল পেটে বাঁশ বেঁধে ঘানি টানা সেই খালেক দম্পতির

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



দুঃখ ঘুচল পেটে বাঁশ বেঁধে ঘানি টানা সেই খালেক দম্পতির

কালের কণ্ঠ ‌'দশ বছর ধরে পেটে বাঁশ বেঁধে ঘানি টানছেন দম্পতি' শিরোনামে সংবাদ প্রকাশের পর ঘানি টানার বলদ পেলেন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের অসহায় আব্দুল খালেক দম্পতি।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের পক্ষে কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী স্থানীয় হাট থেকে আব্দুল খালেককে একটি গরু কিনে দেন। গরু পেয়ে আব্দুল খালেক আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েন। চোখ মুছতে মুছতে তিনি সহায়তাকারীদের জন্য প্রাণভরে দোয়া করেন।

এ সময় তিনি কালের কণ্ঠকেও শুভ কামনা জানান। আব্দুল খালেক বলেন, 'ইউএন স্যার (ইউএনও) ডিসি স্যাররে আল্লাহ ভালো হইবো। আর কালের কণ্ঠেরও ভালো হোক। তারা আমাগোরে কথা লেখছিল।'

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, কালের কণ্ঠে নিউজটি পড়ে আমি ডিসি স্যারকে জানালে তিনি সাথে সাথে আমাকে এ বিষয়ে পদক্ষেপ নিতে নির্দেশ দেন। তার পক্ষ থেকে আজকে খালেক সাহেবকে একটি গরু কিনে দেওয়া হলো।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর কালের কণ্ঠে খালেক দম্পতির করুণ অবস্থার কথা তুলে ধরে নিউজ প্রকাশিত হয়। নিউজটি পড়ে কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানান সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদকে। তিনি তাৎক্ষণিক দম্পতিকে সহায়তা করার জন্য ইউএনওকে বলেন।



সাতদিনের সেরা