kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রিকশা ছিনতাই করতে হত্যা করা হয় শাকিলকে, গ্রেপ্তার ২

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



রিকশা ছিনতাই করতে হত্যা করা হয় শাকিলকে, গ্রেপ্তার ২

চট্টগ্রামের কর্ণফুলীতে রিকশাচালক মো. শাকিল (১৭) হত্যায় জড়িত দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বোরগ ইউনিয়নের বন্দর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নিহত শাকিলের ব্যবহৃত মোবাইল ফোন ও ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের তারেকুল ইসলামের ছেলে মোহাম্মদ মোহসিন (১৮) ও নগরের সদরঘাট থানার ইতালি কলোনির মোহাম্মদ সোলেমানের ছেলে মোহাম্মদ ইরফান (২১)।

পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে বাসা থেকে বের হওয়ার পর শাকিল আর বাসায় ফিরেননি। শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে চরলক্ষ্যা ৩ নম্বর ওয়ার্ডে সড়কের পাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শাকিল পটিয়া উপজেলার বড়লিয়া বুধপুরা বেলখাইন এলাকার মো. নাজিমের ছেলে। কয়েক বছরধরে চরলক্ষ্যা ৩ নম্বর ওয়ার্ড কুইদ্দারটেক রশিদ কলোনিতে পরিবার নিয়ে বসবাস করত সে। 

এ ঘটনায় নিহত শাকিলের পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। হত্যা মামলা দায়ের করলে জড়িত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, নিহত শাকিল পুরাতন ব্রিজঘাট এলাকায় একটি এলপি গ্যাসের দোকানে চাকরি করলেও মাঝে মধ্যে রাতে ব্যাটারিচালিত রিকশা চালাত। শুক্রবার রাতেও রিকশা নিয়ে বের হলে রিকশা ছিনিয়ে নিতে তাকে শ্বাস রোধ করে হত্যা করে খুনিরা।



সাতদিনের সেরা