kalerkantho

সোমবার । ২ কার্তিক ১৪২৮। ১৮ অক্টোবর ২০২১। ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ছাত্র ইউনিয়ন ময়মনসিংহের নবনির্বাচিত সভাপতি শুভ, সম্পাদক মানিক

অনলাইন ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



ছাত্র ইউনিয়ন ময়মনসিংহের নবনির্বাচিত সভাপতি শুভ, সম্পাদক মানিক

ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের ৩০তম সম্মেলন ও ৩১তম কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। 'দুঃসময়ে আমার যৌবন, ছিন্ন করুক অপশক্তির চক্রব্যূহ'- এই স্লোগানকে ধারণ করে গতকাল ২৫ সেপ্টেম্বর শনিবার মুসলিম ইনস্টিটিউট মাঠে সম্মেলনের উদ্বোধন করেন সাবেক ছাত্র নেতা অধ্যাপক ডাঃ এম এ সাঈদ।

উদ্বোধনী সমাবেশে জেলা সংসদের সভাপতি আশজাদুল বোরহান তাহসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাহাউদ্দিন শুভ'র সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি ছাত্র নেতা মোহাম্মদ ফয়েজ উল্লাহ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি মানবেন্দ্র দেব, ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সাবেক সভাপতি মোকছেদুর রহমান জুয়েলসহ বিভিন্ন ইউনিটের ছাত্রনেতারা।

একইদিন বিকাল ৩টায় নগরীর মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে সমগ্র জেলার প্রতিনিধি-পর্যবেক্ষকদের নিয়ে কাউন্সিল অধিবেশন শুরু হয়। কাউন্সিলের নির্বাচনী অধিবেশনে বাহাউদ্দিন শুভকে সভাপতি, গোকুল সুত্রধর মানিককে সাধারণ সম্পাদক ও শিপন হৃদয়কে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়। অধিবেশন শেষে নবনির্বাচিত কমিটি নগরীর কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধা জানিয়ে শপথ গ্রহণ করেন।



সাতদিনের সেরা