kalerkantho

সোমবার । ২ কার্তিক ১৪২৮। ১৮ অক্টোবর ২০২১। ১০ রবিউল আউয়াল ১৪৪৩

'সরকার দেশের উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছে'

সুনামগঞ্জ প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



'সরকার দেশের উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছে'

সরকার সকল প্রকার উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রূপান্তর করবে বলে মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, 'শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ট সরকার। এ সরকার দেশের উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছে। এর আগে কোন সরকার এই দেশের এত উন্নয়ন করতে পারেনি। এখন সারা দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে গঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে গ্রামকে উন্নয়নে ভরপুর করেছে। গ্রামের মানুষ যা কল্পনা করতে পারেনি আওয়ামী লীগ উন্নয়নের মাধ্যমে সেটাই করছে।'

রবিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে মন্ত্রীর নির্বাচনী এলাকায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ মাঠে দরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ ও টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় এসব বিতরণ করা হয়। 

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি হাওরকে ভালোবাসেন। তিনি আমাকে সবসময়ই জিজ্ঞেস করেন সুনামগঞ্জের মানুষ সরকারের সুবিধা পাচ্ছে কিনা, তাদের উন্নয়ন হচ্ছে কিনা। হাওরবাসীর উন্নত জীবনের কথা চিন্তা করেই শেখ হাসিনা টিউবওয়েল,স্বাস্থ্য সম্মত ল্যাটিন দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামানের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কাশেম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার প্রমুখ।



সাতদিনের সেরা