kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ট্রেনে পাথর নিক্ষেপ : গুরুতর আহত বশেমুরবিপ্রবি ছাত্রী

বশেমুরবিপ্রবি প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ০২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনে পাথর নিক্ষেপ : গুরুতর আহত বশেমুরবিপ্রবি ছাত্রী

চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপের ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) তামান্না তন্নী নামে এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। বর্তমানে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বোয়ালমারী রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় দুর্বৃত্তদের ছোড়া একটি পাথর তামান্নার মাথায় লাগে এবং তিনি আহত হন। 

দুর্ঘটনার বিষয়ে একই ট্রেনের যাত্রী বিশ্ববিদ্যালয় ছাত্র মনিরুল ইসলাম উজ্জ্বল বলেন, শনিবার রাত ৯টার দিকে বোয়ালমারী রেলওয়ে স্টেশন পার হওয়ার পর তামান্না হঠাৎ মাথায় হাত দিয়ে চিৎকার দিয়ে ওঠে। আমরা চিৎকার শুনে তার কাছে যাই এবং মাথায় হাত দিয়ে দেখি প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। এ সময় তাৎক্ষণিকভাবে ট্রেনে কর্তব্যরত টিটির কাছ থেকে ফাস্ট এইড বক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুল্যান্সে গোপালগঞ্জ সদর হাসপাতালে তাকে নিয়ে আসা হয়। 

গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার খান বলেন, রোগী মাথার ডান পাশে আঘাত পেয়েছেন এবং ফুলে গেছে। রোগীর অবস্থা এখনই বলা সম্ভব নয়। সিটি স্ক্যান করলে বোঝা যাবে ব্রেনে কোনো ধরনের আঘাত পেয়েছে কি না। আপাতত তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান বলেন, আহত ওই ছাত্রীর প্রাথমিক চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে অ্যাম্বুল্যান্স পাঠানো হয়েছে। উন্নত চিকিৎসার প্রয়োজন হলে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।



সাতদিনের সেরা