kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মোল্লাহাটে দুই মোবাইল ছিনতাইকারি জনতার হাতে আটক

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



মোল্লাহাটে দুই মোবাইল ছিনতাইকারি জনতার হাতে আটক

মোল্লাহাটের দারিয়ালা বাজার থেকে মোবাইল ছিনতাইকারি দুই যুবককে আটক করেছে এলাকাবাসী। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত ৭টার দিকে মোবাইল ছিনতাই করে মোটরসাইকেলে পালানোর সময় এলাকাবাসী তাঁদের আটক করেন।

ছিনতাইকারি দুই যুবক হলেন- উপজেলার সারুলিয়া গ্রামের ইলিয়াছ শেখের ছেলে ইমরান শেখ (২৫) এবং একই এলাকার জিয়া শেখের ছেলে জোবায়ের শেখ (২২)। ছিনতাইকারি দুই যুবককে দারিয়ালা বাজারের একটি দোকান থেকে ছিনতাইকৃত মোবইলসহ পুলিশ তাঁদের উদ্ধার করে মোল্লাহাট থানায় হস্তান্তর করেছে।

ছিনতাই হওয়া মোবাইলের মালিক মো. মনির শেখ জানান, প্রতিদিনের মতো আমি দারিয়ালা পূর্বপাড়া উঁচু ব্রিজের ওপর বসে মোবাইল ব্যবহার করছিলাম। হঠাৎ অপরিচিত দুইজন লোক আমার কাছে মোটরসাইকেল থামিয়ে বলেন, ভাই আমাদের মোবাইলে টাকা নেই আপনার মোবাইল ফোনটা একটু দেন কথা বলব। কথা বলার এক পর্যায়ে মোটরসাইকেল চালিয়ে মোবাইল নিয়ে পালোনোর চেষ্টা করেন। তখন আমি তাঁদের পেছন পেছন দৌড়াই। পরে আমার ভাই বন্ধুরা দারিয়ালা বাজারে ফোন করলে সেখানকার এলাকাবাসী একটি হাঙ্ক মোটরসাইকেলসহ ছিনতাইকারি দুই যুবক ইমরান শেখ ও জোবায়ের শেখকে আটক করেন। পরে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাঁদের কাছ থেকে মোবাইল জব্দ করেন এবং তাঁদেরকে থানায় নিয়ে যান।

মোল্লাহাট থানা পুলিশের এসআই আহাদ বলেন, উপজেলার দারিয়ালা বাজার থেকে একটি দোকান থেকে ছিনতাইকারী দুই যুবককে ছিনতাই হওয়া মোবাইলসহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছি। ঘটনা তদন্ত সাপেক্ষে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা