kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত

কুড়িগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। শনিবার ভোর রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। স্ত্রী, দুই কন্যা ও এক ছেলে আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার দুপুর ২টায় উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী কাজির মসজিদ চত্বরে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করে মসজিদের কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাজায় অংশগ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহবুবুর রহমান, পৌর মেয়র মামুন সরকার মিঠু, থানার ওসি ইমতিয়াজ কবির, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উলিপুর এমএসএম স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমডি ফয়জার রহমান, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা প্রমুখ।

এ ছাড়া জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন দলের রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।



সাতদিনের সেরা