kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

প্রিমিয়ার হকি লীগ মাতাবেন যবিপ্রবির চার শিক্ষার্থী

যবিপ্রবি প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রিমিয়ার হকি লীগ মাতাবেন যবিপ্রবির চার শিক্ষার্থী

বাংলাদেশ প্রিমিয়ার হকি লীগে শীর্ষ তিন ক্লাবের হয়ে লীগ মাতাবেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবির) চার শিক্ষার্থী। তারা হলেন, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আশিকুজ্জামান লিমন ও সারোয়ার মুর্শেদ শাওন এবং পারভেজ হোসেন ও আল নাহিয়ান শুভ একই বিভাগের স্নাতক প্রথম বর্ষে অধ্যয়ণরত। গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে এ লীগের দলবদলের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মেরিনার ইয়াংস ক্লাবের হয়ে ডিফেন্স পজিশনে খেলবেন আশিকুজ্জামান লিমন ও পারভেজ হোসেন। অপরদিকে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্স পজিশনে খেলবেন সারোয়ার মুর্শেদ শাওন এবং সোনালী ব্যাংক ক্লাবের মিডফিল্ডে খেলবেন আল নাহিয়ান শুভ।

এ বিষয়ে যবিপ্রবি শিক্ষার্থী লিমন বলেন, খেলাকে কেন্দ্র করে আমরা নিয়মিত অনুশীলন করে যাচ্ছি। শিরোপা জয়ের লক্ষ্যে আমরা আমাদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করব। প্রত্যাশার প্রশ্নে শিক্ষার্থী পারভেজ বলেন, ক্লাবের হয়ে ভালো খেলা যেনো দেখাতে পারি সেজন্য সর্বদা সচেষ্ট আছি, সবাই দোয়া করবেন। যবিপ্রবি শিক্ষার্থী হিসেবে নিজের বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করতে চায়।

যবিপ্রবি শিক্ষার্থী শাওন বলেন, মোহামেডানের প্রতিটি খেলোয়াড় নিজের সেরা পারফরম্যান্স দিতে প্রস্তুত। ক্লাবের হয়ে খেলে জয় অর্জন করার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জন করতে আমরা বদ্ধপরিকর।

উল্লেখ্য, আশিকুজ্জামান লিমন, সারোয়ার মুর্শেদ শাওন, পারভেজ হোসেন ও আল নাহিয়ান শুভ অনূর্ধ্ব ২১ দলের খেলোয়াড়।



সাতদিনের সেরা