kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

ডেঙ্গু কেড়ে নিল বিএনপি নেতা সঞ্জুর প্রাণ

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ডেঙ্গু কেড়ে নিল বিএনপি নেতা সঞ্জুর প্রাণ

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে পাবনার ঈশ্বরদীর বিশিষ্ট শিল্পপতি, ঈশ্বরদী-আটঘরিয়াসহ পুরো পাবনা জেলা বিএনপির অন্যতম নেতা ও পাকশী রিসোর্টের মালিক আকরাম আলী খান সঞ্জু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তান রেখে গেছেন। 

আকরাম আলী খান সঞ্জু উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ছিলেন।

ঈশ্বরদী পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ডেঙ্গুতে আক্রান্ত হলে গত ২১ সেপ্টেম্বর তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। শুক্রবার দিবাগত রাত রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

শনিবার বাদ জোহর ঢাকায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তার দুই ছেলে দেশের বাইরে থাকায় তারা দেশে আসার পর রবিবার ঈশ্বরদীর পাকশীতে জানাজা শেষে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

এদিকে সঞ্জু খানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঈশ্বরদী-আটঘরিয়ার বিএনপির অনেক নেতাকর্মীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। দলের বাইরেও অনেকে তার মৃত্যুতে শোকাহত।

জীবদ্দশায় তিনি অনেক দরিদ্র মানুষকে সাহায্য-সহযোগিতা করতেন। এলাকার অনেক যুবককে তিনি চাকরি দিয়েছেন। দলীয় বিভিন্ন কর্মসূচি পালনে সঞ্জু খানের সহযোগিতা ছিল উল্লেখযোগ্য।



সাতদিনের সেরা