kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

জামিলের শেষ লেখা, 'বাবা-মা ক্ষমা কোরো, গুড বাই'

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



জামিলের শেষ লেখা, 'বাবা-মা ক্ষমা কোরো, গুড বাই'

তাহমিদুর রহমান জামিল।

‘বাবা-মা ক্ষমা কোরো। গুড বাই’- এমন চিরকুট লিখে রেখে তাহমিদুর রহমান জামিল (২২) নামে এক তরুণ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে পাবনা শহরের একটি ছাত্রাবাস থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

তাহমিদুর রহমান জামিল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহীবাগ এলাকার বজলার রহমানের ছেলে। তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, শহরের শালগাড়িয়া মেরিল বাইপাস এলাকার সাফল্য ছাত্রাবাসে থাকতেন তাহমিদুর রহমান জামিল। পারিবারিক কোনো একটি বিষয় নিয়ে কিছুদিন ধরে মানসিক অস্থিরতায় ভুগছিলেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যার পর তার সাড়া-শব্দ পাননি সহপাঠীরা। পরে কক্ষের দরজা খুলে তাকে ফ্যানের হুকের সঙ্গে ব্যাগের বেল্ট গলায় পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে থানায় খবর দেন তারা। পরে পুলিশ গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, তার কক্ষ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। সেখানে ‘বাবা-মা ক্ষমা কোরো, গুড বাই’- এ রকম কিছু কথা লিখে গেছেন ওই শিক্ষার্থী।



সাতদিনের সেরা