kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সেতু দেখতে গিয়েছিল ফারুক, ফিরল লাশ হয়ে

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ২১:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



সেতু দেখতে গিয়েছিল ফারুক, ফিরল লাশ হয়ে

চালক ইমরান বেপারী।

মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল চাপায় মো. ওমর ফারুক (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় খাসেরহাট শেখ লুৎফর রহমান সেতুর ওপরে এ ঘটনা ঘটে।

নিহত শিশু কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের কানুরগাঁও গ্রামের জাকির তালুকদারের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ইমরান হোসেন বেপারীকে আটক ও ঘাতক মোটরসাইকেলটি জব্দ করেছে খাসেরহাট তদন্ত কন্দ্রে পুলিশ। 

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, নিহত শিশু তার পরিবারের সঙ্গে শেখ লুৎফর রহমান সেতু দেখার জন্য আসে। এসময় কালকিনি উপজেলার সিডিখান গ্রামের নেওয়াজ আলী বেপারীর ছেলে ইমরান বেপারী মোটরসাইকেল দিয়ে শিশু ওমর ফারুককে চাপা দেন। পরে স্থানীয় লোকজন আহত শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আলী হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মোটরসাইকেল চালক ইমরানকে আটক ও ঘাতক মোটরসাইকেলটি জব্দ করেন।

খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সৈয়দ এমদাত হোসেন বলেন, মোটরসাইকেল চাপায় শিশু ওমর ফারুক নিহতের ঘটনায় চালক ইমরানকে আটক ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা