kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

টিকা নিয়েও করোনা আক্রান্ত শিক্ষক, বাকি ১১ জনের পরীক্ষার নির্দেশ

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



টিকা নিয়েও করোনা আক্রান্ত শিক্ষক, বাকি ১১ জনের পরীক্ষার নির্দেশ

স্কুল খোলার আগেই দুই ডোজ টিকা নিয়েছেন মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক পুলিন কুমার মন্ডল (৪০)। তারপরও তিনি করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার করোনা পজিটিভ হওয়ার পর তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা ভালো বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরেশ চন্দ্র হালদার।

মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরেশ চন্দ্র হালদার জানান, বিদ্যালয়ের শিক্ষক পুলিন কুমার মন্ডল গত ২০ সেপ্টেম্বর ইউপি নির্বাচনের একটি ভোট কেন্দ্রের দায়িত্বে ছিলেন। তারপর তিনি বুধবার সকালে বিদ্যালয়ে আসেন। বিদ্যালয়ে আসার পর তার শরীরের হালকা জ্বর জ্বর অনুভবসহ কাশি হয়। তখন তাকে ক্লাসে যেতে না দিয়ে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা করোনোর জন্য পাঠানো হয়। রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

তিনি আরো বলেন, আমাদের শিক্ষক পুলিন আক্রান্ত হওয়ার পর আমরা বাকী ১১ জন শিক্ষকেরও করোনা পরীক্ষা করাতে বলেছি। দেখি তাদের কি রেজাল্ট আসে। সেই রেজাল্ট আমারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জেলা শিক্ষা অফিসারকে জানাবো। তারপর তারা যে সিদ্ধান্ত দিবেন সেই অনুযায়ী আমরা ব্যবস্থা গ্রহণ করব।

তবে শিক্ষার্থীরা ঝুঁকিমুক্ত রয়েছে বলে জানান তিনি। কারণ তাপমাত্রা মেপে, হাত ধুইয়ে ও মাস্ক পরিধানসহ শিক্ষার্থীদেরকে শ্রেণিকক্ষে দূরত্ব বজায় রেখে ক্লাস নেওয়া হচ্ছে। একই পদ্ধতি অবলম্বন করছেন শিক্ষক-শিক্ষিকারাও।



সাতদিনের সেরা