kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

প্রধানমন্ত্রী দেশের মানুষকে সন্তানের মতো ভালোবাসেন : খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী দেশের মানুষকে সন্তানের মতো ভালোবাসেন : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা দেশনেত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে সন্তানের মতো ভালোবেসে তার স্বর্গীয় পিতার মতো নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ যখন করোনা সংকটে ভুগছিল ঠিক একটি রাজনৈতিক দল বলেছিল-দেশে দুই থেকে আড়াই লাখ মানুষ না খেয়ে মারা যাবে। কিন্তু আমাদের নেত্রী সৃষ্টিকর্তার ওপর ভরসা রেখে আরামকে হারাম করে প্রতিটি সেক্টরে দেশের উন্নয়নের বিষয়গুলির খোঁজ খবর নিয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ জেলার সাপাহার উপজেলার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্তকরণ ও উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাপাহার উপজেলা নির্বাহী অফিষার আব্দুল্যাহ আলমামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাপাহার উপজেলা পরিষদ চেয়াম্যান শাহজাহান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, সাবেক উপজেলা পরিষদ চেয়াম্যান শামসুল আলম শাহ চৌধুরী, প্রমুখ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের শুরুতে এবং শেষে প্রধান অতিথি জবই বিলে ২ লাখ টাকার ৭৪১ কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করেন এবং সাপাহার উপজেলা পরিষদে এসে উপজেলার ৬টি কিশোর কিশোরী ক্লাবে বিভিন্ন ধরণের বাদ্য যন্ত্র প্রদান। অসহায় দুস্থ ১০ জন শিল্পীদের মাঝে ২ হাজার ৫০০ টাকা, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ ৬০ জন কৃষকের মাঝে কৃষি প্রণোদনা প্রদান শেষে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে দেড় হাজার ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন।



সাতদিনের সেরা