kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে 'সংসার', এবার বিয়ের দাবিতে অনশন

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৮:০৬ | পড়া যাবে ২ মিনিটে



আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে 'সংসার', এবার বিয়ের দাবিতে অনশন

অনশনরত তরুণীর সঙ্গে হুমায়ুন।

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। তার বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন তিনি।

ঘটনার পর থেকে প্রেমিক মো. হুমায়ুন মোল্লা (২৯) পলাতক আছেন। তিনি উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে।

জানা যায়, হুমায়ুন ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। একই কারখানায় কাজ করেন ওই তরুণী। একই কর্মক্ষেত্রে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতেন। এক পর্যায়ে কোনো কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান। পরে কোনো উপায় না পেয়ে ওই তরুণী ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীর গ্রামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন।

স্থানীয় ইউপি সদস্য অলিয়ার রহমান খান বলেন, মঙ্গলবার মেয়েটি হুমায়ুনের বাড়িতে এসে উঠেছে। তাদের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল বলে শুনেছি। ঘটনার পর থেকে হুমায়ুন পলাতক।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগও করেননি। স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা না হলে আইনগত সহায়তা চাইলে তা দেওয়া হবে।



সাতদিনের সেরা