kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

কলেজের ৩ ছাত্রীর করোনা পজিটিভ, আবাসিক হল বন্ধ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



কলেজের ৩ ছাত্রীর করোনা পজিটিভ, আবাসিক হল বন্ধ

চাঁদপুরের কচুয়া উপজেলার ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের একাদশ শ্রেণির তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত হয়েছে। কলেজ কর্তৃপক্ষ অভিভাবকদের ডেকে এনে তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে পাঠায়।

করোনায় আক্রান্ত শিক্ষার্থীরা হলেন- আকলিমা আক্তার (১৭), জান্নাত আক্তার (১৭) ও ফাতেমা আক্তার নিশি (১৮)। বুধবার (২২ সেপ্টেম্বর) তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর আগে সোমবার কলেজ ছাত্রীনিবাসের ৫০ শিক্ষার্থীর করোনা পরীক্ষা করানো হয়।

কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম জানান, তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত হওয়ার পর মাধ্যমিক ও উচ্চ শিক্ষাশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নির্দেশে বৃহস্পতিবার কলেজ ছাত্রীনিবাস বন্ধ করে দেওয়া হয়েছে। করোনা শনাক্ত শিক্ষার্থীদের পরিবারকেও করোনা পরীক্ষা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। তাদের সঙ্গে সব সময় যোগাযোগ রাখা হচ্ছে।

এদিকে, কলেজের তিন শিক্ষার্থী করোনা শনাক্তের খবর পেয়ে বৃহস্পতিবার মাউশির উপপরিচালক প্রফেসর সমষ্কর চৌধুরী, জেলা শিক্ষা অফিসার গিয়াস উদ্দিন পাটওয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলী আশ্রাফ খান কলেজটি পরিদর্শন করেন। তারা স্বাস্থ্যবিধি মেনে ক্লাস পরিচালনায় সতর্ক থাকার জন্য নির্দেশ দেন।



সাতদিনের সেরা