kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার হলো সন্ত্রাসী

নোয়াখালী প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার হলো সন্ত্রাসী

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে অভিযান চালিয়ে মো. ইউসুফ প্রকাশ সবুজ (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও ৯টি বড় ছোরা উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার দিবাগত রাতে খানপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইউসুফ দক্ষিণ খানপুর গ্রামের রহিম উদ্দিনের ছেলে।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ইউসুফ দীর্ঘদিন থেকে এলাকায় চাঁদাবাজি, মানুষকে হুমকি-ধামকি ও বিভিন্ন বিষয় নিয়ে অস্ত্র প্রদর্শনের মাধ্যমে ভয়ভীতি প্রদান করে আসছিল। 

সম্প্রতি খানপুর গ্রামের তার এক প্রতিবেশীর সাথে বিরোধের জের ধরে মোটরসাইকেলসহ তার লোকজন নিয়ে অস্ত্র মহড়া দেয় ইউসুফ। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগেরমাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিও দেখে তাকে শনাক্ত করার পর বুধবার রাতে তাকে গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ। পরে খানপুর থেকে অস্ত্র, গুলি ও ছোরাসহ তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে থানায় একাধিক অভিযোগ রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা