kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুলপুরে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মিলল খালে

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৫:১৯ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মিলল খালে

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সকালে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বায়রাখালি ব্রিজ সংলগ্ন একটি খাল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। মারা যাওয়া শিশু আদিবা (৮) শেরপুর জেলার নকলা উপজেলার বাদাগুর গ্রামের জুয়েল মিয়ার শিশু কন্যা। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা যায়। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শিশু আদিবা ফুলপুর উপজেলার ধনার ভিটা গ্রামে ফুফু শাহনাজের বাড়িতে বেড়াতে যায়। গতকাল দুপুর থেকে নিখোঁজ হয় আদিবা। 

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুরে আরও কয়েকজন শিশুর সাথে ইছামতি নদীতে গোসল করতে নামলে হঠাৎ সে নিখোঁজ হয়। পরে তাকে অনেক খোঁজাখুঁজির করে কোথাও না পাওয়া গেলে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেওয়া হয়। ময়মনসিংহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জুলহাসের নেতৃত্বে ডুবুরিদলের কর্মীরা নদীতে আদিবাকে অনেক খোঁজাখুঁজি করেন। কিন্তু বুধবারে তাকে পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে।  

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় থানায় মামলা হয়নি। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  



সাতদিনের সেরা