kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

টেকনাফে মিলল ভয়াল মাদক আইসের বড় চালান, মূল্য ১০ কোটি!

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

২২ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে মিলল ভয়াল মাদক আইসের বড় চালান, মূল্য ১০ কোটি!

কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে ইয়াবার পাশাপাশি এবার ভয়াল মাদক ক্রিস্টাল মেথ আইসেরও বড় চালান পাচার হচ্ছে। লাখ লাখ ইয়াবার চালানের সঙ্গে গত কিছুদিন ধরে ছোট ছোট চালানের আইচ আসলেও এই প্রথম আইসের একটি বড় চালান ধরা পড়েছে।

মেথ আইচের বড় চালানটি আটক করেছে বিজিবি সদস্যরা। প্রায় ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ওজনের চালানটি আজ বুধবার বিকালে টেকনাফের বিজিবি-২ ব্যাটালিয়ান অফিসের মাত্র ৫০০ মিটার উত্তরে মিঠাপানির ছড়া নামক পাড়ার একটি বাড়ি থেকে উদ্ধার করেছে বিজিবি। সেই সঙ্গে একজনকে আটকও করা হয়েছে।

টেকনাফের বিজিবি-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান জানিয়েছেন, মিয়ানমার থেকে একটি বড় চালানের ক্রিস্টাল মেথ আইসের চালান আসার খবর পেয়ে বিজিবি সদস্যরা সতর্ক অবস্থানে ছিলো। বিকেলে বিজিবি সদস্যরা টেকনাফ উপজেলা সদরের মিঠাপানি ছড়া গ্রামের একটি সন্দেহজনক বাড়ি ঘিরে তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে ওই বাড়ির পেছনের দরজা দিয়ে এক যুবককে পালাতে দেখে বিজিবি সদস্যরা ধাওয়া দিয়ে আটক করে।

আটক যুবকের নাম মোহাম্মদ মুজিব (২০)। তিনি মিঠাপানি ছড়া গ্রামের বাসিন্দা মো. সোনা মিয়ার ছেলে। আটক যুবকের দেওয়া তথ্য অনুযায়ী বিজিবি সদস্যরা বাড়ির ফলস সিলিংয়ের ওপর অভিনব পদ্ধতিতে লুকানো আইসের প্যাকেটটি উদ্ধার করে।



সাতদিনের সেরা