kalerkantho

সোমবার । ২ কার্তিক ১৪২৮। ১৮ অক্টোবর ২০২১। ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাককানইবি খোলার দাবিতে শাখা ছাত্রলীগের স্মারকলিপি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০২১ ২০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



জাককানইবি খোলার দাবিতে শাখা ছাত্রলীগের স্মারকলিপি

প্রতি বছর তিন সেমিস্টার শেষ করার জন্য নতুন একাডেমিক ক্যালেন্ডার প্রণয়ন, দ্রুত সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া, সেশনজট থেকে শিক্ষার্থীদের মুক্তি, আবাসিক হলগুলো খুলে শিক্ষার্থীদের দুর্ভোগ লাঘবসহ নানা দাবিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ বুধবার দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর শতাধিক শিক্ষার্থী নিয়ে স্মারকলিপি প্রদান করে শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, দীর্ঘদিন ক্যাম্পাস বন্ধ থাকায় শিক্ষার্থীদের জীবন অনিশ্চয়তার মুখে পড়েছে। ইতিমধ্যে আমাদের ক্যাম্পাসে আশি ভাগ শিক্ষার্থীর ভ্যাকসিন নেওয়া হয়ে গেছে। তাই ক্যাম্পাস খুলে দেওয়া সময়ের দাবি। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় শিক্ষার্থীদের পাশে থেকে তাদের জন্য আন্দোলন করে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, আমরা শিক্ষার্থীদের আর্তনাদগুলো প্রশাসনের কাছে তুলে ধরেছি। দ্রুত সময়ের মধ্যে ক্যাম্পাস খুলে নতুন একাডেমিক ক্যালেন্ডারের মাধ্যমে সেশনজট দূর করে শিক্ষার্থীদের হতাশামুক্ত করার দাবি জানাই।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, তোমাদের সকল যৌক্তিক দাবি আমরা দেখব। একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের সাথে আলোচনা করে দ্রুত সময়ের মধ্যে দাবিগুলো বাস্তবায়ন করা হবে।  



সাতদিনের সেরা