kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

হৃদরোগে আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



হৃদরোগে আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় হৃদরোগে আক্রান্ত হয়ে মো. নুরুল আলম মিনা মুকুল নামে এক ইউপি চেয়ারমানের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১টা ৪০ মিনিটের দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। তিনি উপজেলার পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারমান। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যক গুনগ্রাহী তিনি রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম মিনা মুকুল বুধবার সকালে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শারিরীক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টা ৪০মিনিটে তিনি মারা যান।

তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, পৌর মেয়র সেলিম রেজা লিপন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত আলী শিকদার প্রমুখ।



সাতদিনের সেরা