kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

গফরগাঁওয়ে ইউএনওর ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে ইউএনওর ফোন নম্বর ক্লোন করে টাকা দাবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি করেছে অজ্ঞাত ব্যক্তি। বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম গফরগাঁও ও পাগলা থানা প্রশাসনকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সতর্কতামূলক পোস্ট করেছেন।

জানা যায়, আজ মঙ্গলবার বিকালে নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি ফোন নম্বর ০১৭৩৩৩৭৩৩৩৮ থেকে এক অজ্ঞাত ব্যক্তি উপজেলার উস্থি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম তোতার কাছে ফোন করে ১০ হাজার টাকা দাবি করে। 

এসময় ইউপি চেয়ারম্যান ফোন কেটে দিয়ে নির্বাহী কর্মকর্তাকে ফোন করে বিষয়টি অবগত করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা পরে গফরগাঁও ও পাগলা থানা প্রশাসনকে বিষয়টি অবগত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সতর্কতামূলক পোস্ট করেন। 

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তোতা বলেন, ইউএনও'র নম্বর আমার মোবাইলে সেভ করা আছে এবং তাঁর কণ্ঠস্বর আমি চিনি। তিনি এভাবে কখনো টাকা চাইবেন না। অপরিচিত কণ্ঠ শুনেই বুঝেছি কোনো ঘাপলা হয়েছে। তাই ফোন কেটে দিয়ে বিষয়টি তাঁকে অবগত করেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, বিষয়টি শুনেই থানা প্রশাসনকে অবগত করে ফেসবুকে সতর্কতামূলক পোস্ট করেছি। আগামীকাল থানায় জিডি করব। 



সাতদিনের সেরা