kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

নারায়ণগঞ্জকে শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪১ | পড়া যাবে ১ মিনিটে



নারায়ণগঞ্জকে শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান

ফাইল ছবি।

নানামুখী উন্নয়নের মাধ্যমে নারায়ণগঞ্জকে আধুনিক ও শান্তির শহরে রূপান্তর করার প্রত্যাশার কথা জানিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। মঙ্গলবার বিকেলে নগরীর চাষাঢ়ায় শিশু একাডেমির জেলা কার্যলয়ের হল রুমে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নতুন পরিকল্পনার কথাও জানান। পাশাপাশি দেশ ও জাতির স্বার্থে রাজনৈতিক বৈষম্য ভুলে গিয়ে সবাইকে স্বাধীনতার চেতনায় একমত থাকার আহ্বান জানান তিনি। এছাড়া নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ সর্বস্তরের সাংবাদিকদের যেকোনো পরিস্থিতিতে পাশে থাকবেন বলেও আশ্বাস দেন সংসদ সদস্য শামীম ওসমান।

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েলের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংঘঠনের উপদেষ্টা আবদুস সালাম ও সাধারণ সম্পাদক শওকত আলী সৈকতসহ অন্যান্য কর্মকর্তারা। পরে সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্য শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।



সাতদিনের সেরা