kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

কক্সবাজারে স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেলে, কক্ষে মিলল নারীর লাশ!

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার    

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজারে স্বামী-স্ত্রীর পরিচয়ে হোটেলে, কক্ষে মিলল নারীর লাশ!

কক্সবাজার সাগর পাড়ের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে এক নারী পর্যটকের মরদেহ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। গণপূর্ত বিভাগের বরাদ্দ করা প্লটে নির্মিত আমারী হোটেল নামের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে উদ্ধার করা হয় ওই লাশ।

হোটেলের নিবন্ধন খাতায় উক্ত নারীর নাম ফারজানা এবং স্বামী পরিচয়ধারী ব্যক্তির নাম সাগর লেখা রয়েছে। তারা কুমিল্লার চান্দিনার বাসিন্দা বলে উল্লেখ করেছেন নিবন্ধন খাতায়। স্বামী পরিচয়ধারী ব্যক্তি পলাতক রয়েছেন।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। হোটেলে উঠার সময় খাতায় তাদের বাড়ি কুমিল্লা চান্দিনা থানা লেখা হলেও ঠিকানা সঠিক কিনা সে ব্যাপারে সন্দেহ আছে বলে জানান এএসপি মো. মহিউদ্দিন।

তিনি জানান, তারা দুজন তিনদিন আগে ওই রিসোর্টে উঠেন। আজ সকাল ১১টায় হোটেল কক্ষে কোনো সাড়া শব্দ না পেলে হোটেল কর্তৃপক্ষ দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে ফারজানার মরদেহ দেখতে পায়। 

এখনো সাগরের কোনো খোঁজ পাওয়া যায়নি। হোটেল কর্তৃপক্ষ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করে। এ ব্যাপারে তাদের সঠিক পরিচয় ও তথ্য নিয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



সাতদিনের সেরা