kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

'লন্ডন বসে তারেক ইস্ট ইন্ডিয়া কম্পানির স্বপ্ন দেখছে'

দিনাজপুর প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



'লন্ডন বসে তারেক ইস্ট ইন্ডিয়া কম্পানির স্বপ্ন দেখছে'

বিএনপির সমালোচনা করে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, 'বাংলাদেশের মানুষ কীভাবে ভালো থাকবে তারা সে কথা বলবে না। তারা শুধু এতিমের টাকা আত্মসাৎকারী খালেদা জিয়ার মুক্তি দাবি করবে। আর সাতসমুদ্র তের নদীর ওপারে এক অপরাধী বসে আছে, তার সঙ্গে তারা যোগাযোগ করে, কীভাবে বাংলাদেশ দখল করা যাবে। নবাব সিরাজউদ্দৌলাকে হত্যা করে মীরজাফরের হাত ধরে ইস্ট ইন্ডিয়া কোম্পানি ভারতবর্ষ শাসন করেছে। আজকে লন্ডনে বসে তারেক রহমান ইস্ট ইন্ডিয়া কোম্পানির মতো স্বপ্ন দেখছে। মানুষের এই হত্যাযজ্ঞ নৈরাজ্যের বিনিময়ে তিনি বাংলাদেশকে দখল করতে চান। সেই সম্ভাবনা বাংলাদেশে নাই। বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করে পৃথিবীতে বাংলাদেশকে খাঁটো করার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা।'

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিরল উপজেলার ৯নম্বর মঙ্গলপুর ইউপির উত্তর বিষ্ণুপুর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির এবং গৌরাঙ্গ আশ্রমের কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশে করোনা মহামারীর আকার ধারণ করেনি। বঙ্গবন্ধুর উত্তরসূরী হওয়ার কারণে মানুষ যেন মহামারীতে আক্রান্ত না হয় সেজন্য ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। লকডাউনে মানুষ যেন না খেয়ে না থাকেন সে জন্য ত্রাণের ব্যবস্থা করেছিলেন। এই হল মানবতার নেত্রী শেখ হাসিনা।

আরেক দিকে, দেখেন বিএনপি অপেক্ষায় আছে মহামারী যেন হয়। অগণিত মানুষ যেন মারা যায়। লাশ নিয়ে রাজনীতি করার আশায় আছে বিএনপি।

বিষ্ণুপুর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির এবং গৌরাঙ্গ আশ্রমের সভাপতি নারায়ণ চন্দ্র রায়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ওয়াজেদ আলী, বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, মঙ্গলপুর ইউপির চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিদুল চৌধুরী প্রমুখ।



সাতদিনের সেরা