kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

মসজিদ থেকে আটক ৬ ব্যক্তি রিমান্ডে, ৫ জনকে জিজ্ঞাসাবাদ

দিনাজপুর প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



মসজিদ থেকে আটক ৬ ব্যক্তি রিমান্ডে, ৫ জনকে জিজ্ঞাসাবাদ

দিনাজপুরে কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে গ্রেপ্তারকৃত সন্দেহভাজন ১১ ব্যাক্তির মধ্যে ছয়জনের একদিন করে রিমান্ড দিয়েছেন আদালক। একই সঙ্গে পাঁচজনের দুদিন করে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন দিনাজপুরের তিনটি পৃথক আদালতের বিচারক।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার পৃথক তিনটি আদালতে এই শুনানি অনুষ্ঠিত হয়। 

শুনানিতে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-১ এর বিচারক ইসমাইল হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৪ এর বিচারক শিশির কুমার বসু এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক শারমিন আক্তার এই আদেশ দেন।

দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শ মনিরুজ্জামান জানান, শনিবার ১৮ সেপ্টেম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লিমেন্ট রায়ের আদালতে তিনটি থানায় আটক ১১ জঙ্গীকে সোপর্দ করে পাঁচদিন করে রিমান্ডের আবেদন করেন সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তারা। পরে বিচারক ২১ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করেন। মঙ্গলবার দুপুরে তাদের রিমান্ড শুনানি শেষে ছয়জনকে একদিন করে রিমান্ড ও অপর পাঁচজনকে দুদিন করে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ প্রদান করেন বিচারকরা। বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তারা আটকদের নিজ হেফাজতে নেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলার সদর উপজেলার দুটি মসজিদ, বিরল উপজেলার একটি মসজিদ ও বোচাগঞ্জ উপজেলার একটি মসজিদে ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে ৪৫ জনকে আটক করা হয়। 



সাতদিনের সেরা