kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত, আহত ৩

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত, আহত ৩

প্রতীকী ছবি।

ঢাকার কেরানীগঞ্জে দ্রুতগামী বাসের ধাক্কায় অটোরিকশা আরোহী দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কেরানীগঞ্জ মডেল দেওসুর ব্রিজের ওপরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বাসতা ইউনিয়ন এর আব্দুর রশিদের স্ত্রী হামিদা বেগম (৫৫) ও একই গ্রামের সোহেল মিয়ার মেয়ে সুমাইয়া (১৫)। 

জানা যায়, রুহিতপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দিশারী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৩-১৮৬২) যাত্রীবহী বাসটি দেওসুর ব্রিজের ওপর দ্রুতগতিতে একটি অটোরিকশার পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালকসহ চার আরোহী ছিটকে পড়েন। স্থানীয়রা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মালঞ্চ হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় দিশারী পরিবহনের গাড়িটি মনুব্যাপারীর ঢাল এলাকা থেকে চালক মোহাম্মদ আলীসহ আটক করা  হয়েছে। নিহত দুজনের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের মালঞ্চ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা