kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, পুলিশের হাতে ধরা

৩ জনের দণ্ড

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, পুলিশের হাতে ধরা

বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকাণ্ডের ঘটনায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রারণী রায় তাদের জেল-জরিমানা করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের নুরনবী মিয়ার ছেলে জাহিদুল ইসলাম নীরব (২৭), নওগাঁর মান্দার নিহার গ্রামের আব্দুস সামাদ প্রামানিকের মেয়ে শামীমা আক্তার (৩৫) ও হোটেল ম্যানেজার নওগাঁর বদলগাছীর শোয়াসা গ্রামের মৃত চয়েন উদ্দিনের ছেলে বাবু (৪০)। 

ভ্রাম্যমাণ আদলত সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশনের টিকিট ঘরের পশ্চিম পাশে মুন আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘরভাড়া নিয়ে অসামজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারসহ তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদলতে হাজির করা হলে স্বামী পরিচয়দানকারী যুবক জাহিদুল ইসলাম নীরবকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একশ টাকা জরিমানা, শামীমা আক্তারকে এক হাজার টাকা জরিমানা এবং হোটেল ম্যানেজার বাবুকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী  ম্যাজিস্ট্রেট ও ইউএনও শ্রারণী রায়। 

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনহার হোসেন জানান, হোটেল ম্যানেজার বাবু তাদের কাগজপত্র না দেখে অর্থের লোভে হোটেলের রুম ভাড়া দেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী পরিচয়দানকারীদেরসহ তাকে গ্রেপ্তার করা হয়।



সাতদিনের সেরা