kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যবসায়ীকে খুন করে টাকা নিয়ে পালাল দুর্বৃত্তরা

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪২ | পড়া যাবে ১ মিনিটে



ব্যবসায়ীকে খুন করে টাকা নিয়ে পালাল দুর্বৃত্তরা

সুনামগঞ্জের ছাতকে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আখলাক মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইরগাঁও গ্রামের দক্ষিণের মাঠে ক্ষেতের জমি থেকে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি মোল্লাআতা গ্রামের জাহির আলীর ছেলে ও গোবিন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় হোছন সুপার মার্কেটের সামনে ভ্রাম্যমাণ দোকান দিয়ে ব্যবসা করতেন আখলাক মিয়া। রবিবার রাতে দোকান বন্ধ করে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে বুড়াইরগাঁও-বাউভোগলী সড়কের বুড়াইরগাঁও গ্রামের দক্ষিণের কবরস্থান এলাকায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে ক্ষেতের জমিতে লাশ ফেলে দিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। রাস্তায় তার বাইসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খোঁজাখুজি করতে থাকেন। এক পর্যায়ে তাঁর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাতক থানার উপ-পরিদর্শক শামসুল আরেফিন জানান, সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রক্তাক্ত লাশের গায়ে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।



সাতদিনের সেরা