kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

প্রেমিকার ছবি দিয়ে টিকটক ভিডিও, স্কুলছাত্রীর আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪১ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকার ছবি দিয়ে টিকটক ভিডিও, স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি।

সিরাজগঞ্জের সদর উপজেলায় অনুমতি ছাড়া ছবি দিয়ে টিকটক ভিডিও তৈরি করায় স্কুলছাত্রীর (১৫) আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বহুলী ইউনিয়নের রঘুড়গাঁতী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার রঘুড়গাঁতী গ্রামের ওই স্কুল ছাত্রীর সঙ্গে পাশের হরিণাহাটা গ্রামের বদরুজ্জামানের ছেলে মামুন হোসেনের (১৮) সম্প্রতি প্রেমের সম্পর্ক শুরু হয়। সেই সম্পর্কে তাদের সঙ্গে যোগাযোগ ছিলো। এক পর্যায়ে মামুন তার ফোনে ওই ছাত্রীর ছবি তুলে নেয় এবং অনুমতি ছাড়া সেই ছবি দিয়ে টিকটক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে ওই ছাত্রী প্রতিবাদ করে। তাবে এর কোনো প্রতিকার পায়নি তিনি। পরে রবিবার সকাল ১১টার দিকে আত্মহত্যার বিষয়টি মামুনকে ফোন করে জানিয়ে গলায় ফাঁস দেয় সে। মামুন বিষয়টি বোঝানোর জন্য স্কুলছাত্রীর বাড়িতে আসার আগেই তার মৃত্যু হয়।

বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে মামুনকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে। মামুনকে আটক করে থানা হাজতেই রাখা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ হতে মামলা করার প্রস্ততি চলছে।



সাতদিনের সেরা