kalerkantho

রবিবার । ৮ কার্তিক ১৪২৮। ২৪ অক্টোবর ২০২১। ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

'আসন্ন পৌর ও ইউপি নির্বাচনে অনিয়ম বরদাশত করা হবে না'

নোয়াখালী প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



'আসন্ন পৌর ও ইউপি নির্বাচনে অনিয়ম বরদাশত করা হবে না'

নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) সাখাওয়াত হোসেন বলেছেন, আসন্ন স্থানীয় সরকারের পৌরসভা ও নির্বাচনে কোনো রকম অনিয়ম বরদাশত করা হবে না। নির্বাচন সুষ্ঠু অবাধ করতে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা আন্তরিকতার সাথে কাজ করতে তিনি নির্দেশ দেন।

আজ শনিবার সকালে নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার নোয়াখালীর কবিরহাট পৌরসভা, হাতিয়া ও সুবর্ণচর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় এ সময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম, (পিপিএম), বিজিবি ফেনী ব্যাটেলিয়ানের কমান্ডিং অফিসার  লেফট্যানেন্ট কর্নেল আবদুর রহিম, র‌্যাব ১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প ইনচার্জ জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম কর্মকর্তাসহ নির্বাচনে সংশ্লিষ্ট সকল আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

প্রধান অতিথি বক্তব্যে নির্বাচন কমিশনার নির্বাচনে দায়িত্বপালনকারী সকলকে আন্তরিকতার সাথে নির্বাচনে দায়িত্ব পালনের নির্দেশনা দেন এবং একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার অনুরোধ জানান। একইসাথে নির্বাচনে কোনো প্রার্থী, সমর্থক, ভোটার যে কেউ অনিয়মের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে সঙ্গে সঙ্গে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি নির্দেশনা প্রদান করেন।



সাতদিনের সেরা