kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বাগেরহাটের মোরেলগঞ্জে

নির্বাচন স্থগিতের প্রতিবাদে বিক্ষোভ, চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ২০:১৪ | পড়া যাবে ২ মিনিটে



নির্বাচন স্থগিতের প্রতিবাদে বিক্ষোভ, চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি ইউনিয়নের সাধারণ নির্বাচন মামলা করে স্থগিত করানোর প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছেন এলাকাবাসী। আজ শনিবার বিকেল ৫টায় ইউনিয়ন পরিষদ মাঠে মানববন্ধন শেষে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার খান।

বক্তৃতা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. ফলি মৃধা, যুবলীগ আহ্বায়ক শামীম আহসান তালুকদার, যুবলীগ নেতা বাচ্চু খলিফা, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রানা ও মেম্বর প্রার্থী আব্দুল গফ্ফার শিকদার।

সভায় বক্তারা বলেন, চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু আসন্ন নির্বাচনে দলীয় নমিনেশন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হন। পরে প্রত্যাহার করায় নৌকা প্রতীকের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যান। এরপরে আব্দুর রহিম বাচ্চু বাদী হয়ে শরণখোলা উপজেলার সাথে সীমানা বিরোধের মামলা দায়ের করলে গত বৃহস্পতিবার এ ইউনিয়নের নির্বাচন স্থগিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এ ঘটনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান, সকল মেম্বর প্রার্থী ও সাধারণ মানুষ ক্ষুব্ধ হয়ে প্রতিবাদ সমাবেশে করেন। তারা চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চুকে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং মামলা প্রত্যাহার না করা পর্যন্ত ইউনিয়ন পরিষদে প্রবেশ করতে দেওয়া হবে না বলেও সভায় ঘোষণা করেন।



সাতদিনের সেরা