kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

পুলিশ দেখেই দৌড়, ধরার পর জানা গেল তারা চোর!

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশ দেখেই দৌড়, ধরার পর জানা গেল তারা চোর!

গভীর রাতে পুলিশি টহলের জালে আটকা পড়ে অটোরিকশা চালকসহ দুই যাত্রী। জিজ্ঞাসাবাদে সকলেই দৌড়ে পালানোর সময় দুজনকে আটক করে পুলিশ। থানায় নিলে জানা যায়, তারা অন্যের অটোরিকশা নিয়ে আসে চুরি করে। 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি এলাকায়। আজ শনিবার মামলার পর আটক মতি (৩২) ও মিন্টুকে (৩০) আদালতে পাঠানো হয়েছে।

আটক মতি আঠারবাড়ি ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের মো. ইউসুফ মিয়া ছেলে এবং মিন্টু মিয়া কেন্দুয়ার কুন্ডলা গ্রামের আব্দুর রশিদের ছেলে। এ ছাড়া পালিয়ে যাওয়া অপরজন হচ্ছে একই গ্রামের আলতু মিয়া ছেলে পিপলু মিয়া।

ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, শুক্রবার রাতে একটি টিম সড়কে টহলে ছিল। এ সময় একটি অটোরিকশা নিয়ে তিনজন যাচ্ছিল। গতিবিধি সন্দেহ হওয়ায় তাদের থামতে বললে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে দুজনকে আটক করতে সক্ষম হয়।

পরে জানা যায়, কেন্দুয়ার বলাই শিমুল ইউনিয়নের কুন্ডলা গ্রামের উজ্জলের বাড়ি থেকে এই অটোরিকশাটি তারা চুরি করে নিয়ে আসে। খবর পেয়ে ইজিবাইকের মালিক থানায় এসে তাঁর গাড়িকে শনাক্ত করে। 

উজ্জল জানান, সারাদিন চলাচলের পরে রাতে প্রতিদিনের মতো ইজিবাইকটি চার্জে দেওয়া হয়। সেখান থেকেই চুরি হয়ে যায়।



সাতদিনের সেরা