kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

চালকের আসনে হেলপার, কানসাটে ট্রাকে পিষ্ট অটোরিকশার দুই যাত্রী

আহসান হাবিব চাঁপাইনবাবগঞ্জ   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৪:২২ | পড়া যাবে ২ মিনিটে



চালকের আসনে হেলপার, কানসাটে ট্রাকে পিষ্ট অটোরিকশার দুই যাত্রী

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কের কানসাট বাঁশপট্টি এলাকায় সড়ক বিভাগের 'দুর্ঘটনা প্রতিরোধ করি লেখা সাইনবোর্ড'র নিচেই ট্রাকে পিষ্ট হয়ে মারা গেলেন অটোরিকশার দুজন আরোহী। আহত হয়েছেন ট্রাকচালক ও অটোরিকশার আরোহীসহ চারজন। ট্রাকটি মূলত হেলপার চালাচ্ছিলেন। আজ শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের হারুন আলী (২৬) ও শাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসীতলা গ্রামের রেনুয়ারা বেগম (৫৫)।

আহতরা হলেন আড়গাড়াহাট এলাকার অহেদুল ইসলাম (২৫), ট্রাকচালক আসিক (মূলত হেলপার- বয়স ৩৩ বছর) ও শাহবাজপুরের আহমেদ আলী (২৫) ও ধোবড়া গ্রামের সাইফুল ইসলা (২৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আজ শনিবার সকাল ১০টার দিকে জেলা শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা, মেট্রো-ট-২০-২০৮৯) কানসাট বাঁশপট্টি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সড়কের রং সাইডে গিয়ে ট্রাকটি একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে। এ ঘটনায় অটোরিকশার যাত্রী পারদিলালপুর গ্রামের তোজাম্মেলের ছেলে হারুন আলী (২২) ও শাহবাজপুর সন্ন্যাসীতলা গ্রামের আবু সাঈদের স্ত্রী রেনুয়ারা বেগম (৫৫) ঘটনাস্থলে মারা যান। আহত হয়েছেন ট্রাকের চালকের আসনে বসা হেলপার আসিক, অটোরিকশার আরোহী চাকলা গ্রামের জাহিদুলের ছেলে অহেদুল, শাহবাজপুর গ্রামের আবু সাইদের ছেলে আহমদ আলী ও ধোবড়া গ্রামের আলমের ছেলে সাইফুল ইসলাম। ঘাতক ট্রাকটি সোনামসজিদ স্থলবন্দরে লোডিং করার জন্য হেলপার দিয়ে চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল। সড়কের রংসাইডে গিয়ে ট্রাকটি একটি দোকানের মধ্যে ঢুকে পড়লেও দোকানে সেই সময় কেউ না থাকায় আরো বড় অঘটন থেকে রক্ষা পায় বলে পাশের দোকানদার জানান।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দিয়ে অহেদুল ও আহমদ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা