kalerkantho

শুক্রবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৮। ৩ ডিসেম্বর ২০২১। ২৭ রবিউস সানি ১৪৪৩

সিলেটের গোলাপগঞ্জে সড়কে ঝরল দুই প্রাণ

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের গোলাপগঞ্জে সড়কে ঝরল দুই প্রাণ

সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ শিশুসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। আজ শনিবার সকাল ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বিয়ানীবাজার মোল্লাপুর ইউনিয়নের জলঢুপ (বর্তমান পাতন উচপাড়া) গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (২)। এ ঘটনায় আহতরা হলেন একই উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন উচপাড়া গ্রামের হুছনা বেগম (৫৫), ফাতেমা আক্তার পপি (৩০), তামান্না (২৫) ও নাসির উদ্দিন (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে বিয়ানীবাজার থেকে আসা একটি প্রাইভেট কার ও কানাইঘাটের উদ্দেশে যাওয়ার একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ২ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।  



সাতদিনের সেরা