kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

অটোরিকশা নিয়ে বেরিয়ে আর ফিরল না স্কুলছাত্র আশরাফুল

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি    

১৭ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



অটোরিকশা নিয়ে বেরিয়ে আর ফিরল না স্কুলছাত্র আশরাফুল

কুমিল্লার দাউদকান্দিতে অষ্টম শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। আজ শুক্রবার সকালে গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ নিহতের লাশ উপজেলার গৌরীপুর ইউনিয়নের দৈয়াপাড়া গ্রামের রাস্তার পাশের জমি থেকে উদ্ধার করে। নিহত মোহাম্মদ আশরাফুল আমিন তিতাস উপজেলার  সাহাপুর গ্রামের মো. আল আমিনের ছেলে এবং লালপুর নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, লকডাউনের কারণে স্কুল বন্ধ ছিল। তখন ওই ছাত্র সংসার চালানোর জন্য অটোরিকশা চালানো শুরু করে। গতকাল সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হওয়ার পর রাতে সে বাড়িতে ফেরেনি। আজ সকালে দৈয়াপাড়া গ্রামবাসী রাস্তার পাশে জমির মধ্যে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এলে আশরাফুলের বাবা ও মা তার ছেলের লাশ শনাক্ত করেন।

এ ব্যাপারে নিহতের বাবা মো. আল আমিন বলেন, আমার ছেলে আমার সাথে অটোরিকশা চালিয়ে সংসার চালাত এবং লেখাপড়া করত। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এই হত্যার বিচার চাই।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. সৈয়দ ফারুক আহমেদ বলেন, স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে এবং তা ময়নাতদন্তের জন্য কুমিল্লা পাঠানো হবে। এই স্কুলছাত্রের হত্যারহস্য উদঘাটনের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।



সাতদিনের সেরা