kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশাচালকের

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০২১ ১১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশাচালকের

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল (৫০) নামের এক অটোরিকশাচালককে  ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে (১৮) আটক করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। 

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বের) মধ্যরাতে সদর উপজেলার মান্দারী ইউনয়িনের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। 

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তার শরীরে ডানপাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আটক মেহেদী হাসান মোহম্মদনগর গ্রামের হাফিজের ছেলে। 

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে সদস্য মাসুদের সুপারি বাগান থেকে সুপারি ছুরি করে স্থানীয় নাজিম ও আসিফ। চুরির দৃশ্য মোবাইলে ফোনের ভিডিও ধারণ করে অটোরিকশাচালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে ভিডিওটি সুপারির বাগান মালিককে দেখাবে জানালে, নাজিম ও আসিফ ক্ষিপ্ত হয়ে উঠে। এতে মুরাদকে তুলে নিয়ে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। এ নিয়ে মেহেদী দিনভর দুলাল ও তার ছেলে মুরাদকে হুমকি দেয়। 

রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে দুলাল ও মেহেদীর বাবা হাফিজের বাকবিতণ্ডা হয়। এসময় সেখানে এসে মেহেদী কোনো কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে ছুরি দিয়ে দুলালের পেটে আঘাত করা হয়।

পরে স্থানীয়রা মুর্মূষু অবস্থায় দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

থানা পুলিশ জানিয়েছে, খবর পেয়ে অভিযান চালিয়ে মোহম্মদনগর গ্রাম থেকে মেহেদীকে আটক করা হয়। এসময় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ওসি কে এম ফজলুল হক জানিয়েছেন, অভিযুক্ত মেহেদীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। এ বিষয়ে মামলা হবে।



সাতদিনের সেরা