kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ঋণের টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তাকে মারধর, মামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি    

১৭ সেপ্টেম্বর, ২০২১ ০১:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ঋণের টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তাকে মারধর, মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঋণের টাকা চাওয়ায় এনআরবিসি ব্যাংকের ডেপুটি ম্যানেজার মনিরুল ইসলামকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার লাসারদী দীঘিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

মনিরুল ইসলাম জানান, জাকির খান কম্পিউটার অ্যান্ড ট্রেনিং সেন্টারের মালিক জাকির খান এক বছর আগে এনআরবিসি ব্যাংক আড়াইহাজার শাখা থেকে তিন লাখ টাকা ঋণ নেন। এর জামিনদার হন খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুলের মা তাছলিমা আক্তার ও ভাই সজিবুল ইসলাম। প্রাথমিকভাবে ঋণের কিস্তি পরিশোধ করা হচ্ছিল, তবে হঠাৎ বন্ধ করে দেওয়া হয়। এ ব্যাপারে এনআরবিসি ব্যাংকের ম্যানেজার কচি শিকদার, ক্রেডিট অফিসার আজহারুল হক  টাকা চাইতে গেলে তাঁদের গালমন্দ করা হয়। তাঁরা ফিরে যান। 

মনিরুল জানান, পরে তাঁকে বাসা থেকে ডেকে নিয়ে সজিবুল ইসলামের নেতৃত্বে সাত-আটজন তাঁর ওপর হকিস্টিক, লোহার রড ও ধারালো ছোরা নিয়ে হামলা চালায়। তাঁকে মারধর করে ৫৫ হাজার টাকা ও একটি সোনার চেইন ছিনিয়ে নেয়। এ সময় তাঁর স্ত্রী এগিয়ে এলে তাঁকেও মারা হয়।

এ ঘটনায় সজিবুল ইসলাম ওরফে সজিব ও তাঁর মা তাছলিমা আক্তার, জাকির খান, মুজাহিদসহ সাত-আটজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ব্যাংক ম্যানেজার কচি সিকদার জানান, তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।



সাতদিনের সেরা