kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

কক্সবাজারে প্যারাসেইলিং থেকে পড়ে নারী পর্যটক আহত

অনলাইন ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:১৬ | পড়া যাবে ১ মিনিটে



কক্সবাজারে প্যারাসেইলিং থেকে পড়ে নারী পর্যটক আহত

ছবি: সংগৃহীত।

কক্সবাজার সমুদ্রসৈকতে প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে তিন্নি আকতার (২৬) নামের এক নারী পর্যটক আহত হয়েছেন। আহত নারী পর্যটক ঢাকার খিতক্ষেত এলাকার তারিকুল হকের স্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের পাশে দরিয়ানগর পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের (পর্যটন ও প্রটোকল সেল) নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কক্সবাজার দরিয়ানগর সৈকত পয়েন্টে মো. ফরিদের মালিকানাধীন উড়ন্ত প্যারাসেইলিং থেকে এক নারী পর্যটক ছিটকে পড়ে আহত হয়েছেন। তার দুই পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত তিন্নি আকতারের স্বামী তারিকুল হক জানান, বুধবার স্ত্রীকে নিয়ে কক্সবাজার ভ্রমণে যান। ভ্রমণের একপর্যায়ে দরিয়ানগরে প্যারাসেইলিং দেখে স্ত্রী তিন্নি আকতার উড়তে আগ্রহী হয়ে ওঠেন। প্যারাসেইলিংয়ে ওড়ার পর নামার সময় ছিটকে পড়েন। এতে তিনি দুই পায়ে প্রচণ্ড আঘাত পান। তাকে কক্সবাজার সদর হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অবস্থা এখনো আশঙ্কাজনক।



সাতদিনের সেরা