kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

চিকিৎসকের কাছে গিয়েছিলেন মা, এসে দেখেন পড়ে আছে মেয়ের মৃতদেহ

চাঁদপুর প্রতিনিধি    

১৬ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসকের কাছে গিয়েছিলেন মা, এসে দেখেন পড়ে আছে মেয়ের মৃতদেহ

চাঁদপুরের শাহরাস্তিতে বসতঘরে হত্যাকাণ্ডের শিকার হলেন আফরীন প্রিয়া (২১) নামে এক গৃহবধূ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় শাহরাস্তি উপজেলার রাজশ্রী ইউনিয়নের আহমেদনগর গ্রাম থেকে পুলিশ ওই গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে নিহতের স্বজন কিংবা পুলিশ কেউই তা সনাক্ত করতে পারেনি। নিহত আফরীন প্রিয়ার মা রুমি আক্তার জানান, তিনি মেয়ে আফরীন প্রিয়ার শিশু সন্তানকে নিয়ে গ্রামের বাজারের চিকিৎসকের কাছে যান। সন্ধ্যার পর বাড়ি ফিরে এসে দেখেন মেয়ের রক্তাক্ত মৃতদেহ বসতঘরের শয়ন কক্ষে পড়ে আছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত আফরীন প্রিয়ার স্বামী হৃদয় হোসেন কুমিল্লায় থাকেন। চাকরির সুবাদে সেখানে থাকলেও সুযোগ পেলেই গ্রামের বাড়িতে যান। তবে ঘটনার সময় তিনি ছিলেন না। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা গৃহবধূকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। কি কারণে এমন হত্যাকাণ্ড হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। রাতেই পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

এদিকে, ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদের আগামীকাল শুক্রবার চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এর আগে বৃহস্পতিবার সকালে চাঁদপুর শহরের বিপনিবাগ এলাকা থেকে নারায়ণ ঘোষ নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়।



সাতদিনের সেরা