kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ভূমিহীন মুক্তিযোদ্ধাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস

হাতীবান্ধার সেই বীর মুক্তিযোদ্ধাকে জমি দিল প্রশাসন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



হাতীবান্ধার সেই বীর মুক্তিযোদ্ধাকে জমি দিল প্রশাসন

লালমরিহাটের হাতীবান্ধায় ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল। আর সেই ট্যাস্টাস আমলে নিয়ে উপজেলা প্রসাশন ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ও তার স্ত্রীকে ১৫ শতক জমি দিয়েছে। সেই জমিতে আবার ঘর তৈরি করে দেওয়া হবে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলা ভূমি অফিসে আনুষ্ঠানিকভাবে বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হকের হাতে জমির কাগজ তুলে দেন লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন, সহকারী কমিশনার (ভূমি) সামিমা সুলতানা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের হাতীবান্ধা উপজেলা আহ্বায়ক রোকনুজ্জামান সোহেল প্রমুখ।

এ বিষয়ে ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক বলেন, ইউএনও ও এসিল্যান্ডকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করি আল্লাহ্ যেন তাদের মঙ্গল করবেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের হাতীবান্ধা উপজেলা আহ্বান রোকনুজ্জামান সোহেল বলেন, ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক চাচাকে নিয়ে ফেসবুকে ট্যাস্টাস দিয়েছিলাম। প্রশাসন বিষয়টি নজরে নিয়ে যে দৃষ্টি স্থাপন করল তার জন্য আমরা চীরকৃতজ্ঞ।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমীন বলেন, ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ও তার স্ত্রীকে ১৫ শতক জমি দেওয়া হলো। সেই জমিতে তাদের বাড়ি করে দেওয়া হবে।



সাতদিনের সেরা