kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ জনগণের সুবিধার জন্য কাজ করে : রেলমন্ত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ জনগণের সুবিধার জন্য কাজ করে : রেলমন্ত্রী

রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের রেলপথকে পুনরুজ্জীবিত করেছিলেন। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কাছে রেল সেবা পৌঁছে দিতে নতুন নতুন রেলপথ তৈরিসহ দেশে রেল যোগাযোগের নতুন মাত্রা যোগ করেছেন। তিনি দেশের গণমানুষের কথা ভাবেন। তিনি রেলের ডাবল লাইনে উন্নতি করণসহ বঙ্গবন্ধু রেল সেতুর কাজ শুরু করেছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এ কে এম শামসুদ্দিন হলে সিরাজগঞ্জে বন্ধ হওয়া রেল যোগাযোগ পুনরায় চালুকরণ বিষয়ে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংশ্লিষ্টদের সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদের সভাপতিত্বে মত বিনিয়ম সভায় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসানসহ আওয়ামী লীগ ও জেলা স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ। 

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের স্বার্থে এবং সুবিধার জন্য কাজ করে। আমাদের প্রধানমন্ত্রী সেভাবেই দেশ চালাচ্ছেন। তার কাছে কোন দাবি করতে হয় না। আমরাও তার নিদের্শে সেভাবেই কাজ করছি।

বক্তারা সিরাজগঞ্জ জেলাবাসীর দাবির প্রেক্ষিতে মন্ত্রীর নিকট বন্ধ হয়ে যাওয়া সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি চালুর দাবী সহ ট্রেনটিতে প্রয়োজনীয় সংখ্যক আসন দাবি করেন। এ সময় মন্ত্রী বন্ধ ট্রেনটিকে চলতি মাসের মধ্যেই পুনরায় চালু করা সহ সকল সুযোগ সুবিধা দেয়ার আশ্বাস দেন।



সাতদিনের সেরা