kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

১০ কেজি চালের জন্য চাচাকে খুন!

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



১০ কেজি চালের জন্য চাচাকে খুন!

প্রতীকী ছবি।

বরগুনার আমতলীতে ধারের চাল ফেরৎ চাওয়ায় মো. নুরুল ইসলাম মুন্সীকে (৪৫) চাকু মেরে খুন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে চাচাতো ভাইয়ের ছেলে সাগরের বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত থাকায় তিনজনকে আটক করেছে আমতলী থানা পুলিশ।

নিহত নুরুল ইসলাম মুন্সী উপজেলার সদর ইউনিয়নের সেকান্দারখালী (চাঘাট) এলাকার বাসিন্দা। অভিযুক্ত সাগর একই এলাকার আলমগীর প্রকাশ আলানুরের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে দুই পরিবারে মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় এক বছর পূর্বের ধার নেওয়া ১০ কেজি চালের কথা ওঠে। চাল ফেরত দিতে না পারায় নুরুল ঋণগ্রহীতার কাপড় খুলে নিয়েছে বলে অভিযোগ এনে তার ওপর চড়াও হয় সাগরের পরিবার। এসময় সাগরের চাকুর আঘাতে মৃত্যু হয় নুরল মুন্সীর।

এ ঘটনায় আমতলী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছে। ওই ঘটনায় জড়িত থাকায় পুলিশ নিহতের চাচাতো ভাউ আলমগীর প্রকাশ আলানুর, বোন খালেদা বেগম ও চাচী আলেয়া বেগমকে আটক করেছে।

ভিকটিম নুরুল ইসলাম মুন্সির স্ত্রী রিনা বেগম বলেন, আলানুর বগি নিয়ে আমার স্বামীকে মারতে আসে। আমি ওই বগি তার হাত থেকে টেনে নেই। কিন্তু তার ছেলে সাগর মুন্সি ঘরের ভেতরে প্রবেশ করে আমার স্বামীর পিঠে ছুরি ঢুকিয়ে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী থানার ওসি (তদন্ত) মো. শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।



সাতদিনের সেরা