kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বান্দরবানে পাহাড় ধস

মিলল দুই সন্তানের দেহ, এখনো নিখোঁজ মা

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মিলল দুই সন্তানের দেহ, এখনো নিখোঁজ মা

বান্দরবান সদর উপজেলার সাংগাই ত্রিপুরা পাড়ায় বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে পাহাড় ধসের ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। টানা ১৮ ঘণ্টা তল্লাশি চালিয়েও উদ্ধারকর্মীরা নিখোঁজ কৃষ্ণাতি ত্রিপুরার (৪০) কোনো সন্ধান পায়নি।

বান্দরবান সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহাগ রানা জানান, নিখোঁজ ওই নারীকে খুঁজে না পাওয়া পর্যন্ত তল্লাশি অভিযান অব্যাহত থাকবে।

তিনি জানান, বুধবার রাত সাড়ে ৭টায় পাহাড়ধসের ঘটনার পর সাংগাই পাড়া ও আশপাশের লোকজন নিখোঁজ কৃষ্ণাতি ত্রিপুরা (৪০), তার মেয়ে বাজেরুং ত্রিপুরা বিনীতা (১২) ও ছেলে প্রদীপ ত্রিপুরাকে (৫) উদ্ধার অভিযান শুরু করে। বৃহস্পতিবার ভোর থেকে ফায়ার সার্ভিস, পুলিশ এবং সেনাবাহিনী এই অভিযানে যোগ দেয়।

সাংগাই পাড়ার বাসিন্দা ও বান্দরবান সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার জগদীশ ত্রিপুরা জানান, বাড়ির পাশের জুম ক্ষেতে কাজ শেষ করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন কৃষ্ণাতি ত্রিপুরা। এ সময় প্রবল বৃষ্টিপাতের কারণে বাড়ির পাশের রাঙ্গা ঝিড়িতে পানি বেড়ে যাওয়ায় তারা ঝিড়ির পাশে অপেক্ষা করতে থাকে। এক পর্যায়ে পাশের পাহাড় ধসে মাটির ধাক্কায় তারা ঝিড়িতে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঘটনাস্থলের অদূরে সিলভান ওয়ে রিসোর্টের পাশের জলাশয় থেকে বাজেরুং ত্রিপুরা বিনীতা ও প্রদীপ ত্রিপুরার মরদেহ উদ্ধার করা হয়।



সাতদিনের সেরা